প্রধানমন্ত্রীর অনুষ্ঠান ও চট্টগ্রামে বিদুৎ বিভ্রাট : ক্রিয়া প্রতিক্রিয়া

লিখেছেন লিখেছেন মুহাম্মদ আমিনুল হক ১২ মে, ২০১৫, ০১:৪৫:১৯ রাত



গত শনিবার গাজিপুরে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে মাত্র ১০ মিনিটের জন্য বিদুৎ চলে গিয়েছিল। তাতেই কেল্লা ফতে। ইতোমধ্যে চারজনকে বরখাস্ত করা হয়েছে। শনিবার অনুষ্ঠানের দিন বিকেলেই গাজীপুর পল্লীবিদ্যুৎ সমিতির মহাব্যবস্থাপক মো. জহিরুল ইসলাম এবং উপ-মহাব্যবস্থাপক (টেকনিক্যাল) খান মো. বোরহান উদ্দিনকে সাময়িক বরখাস্তের নির্দেশ দেন পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান ব্রি. জেনারেল মঈন উদ্দিন। সর্বশেষ বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী ও নির্বাহী প্রকৌশলীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আর চট্টগ্রাম মহানগরী গতরাতে ১ ঘন্টার জন্য বিদুৎ বিহীন ছিল। গোটা নগরী ভূতুড়ে নগরীতে পরিণত হয় তখন। হাটাহাজারির বিদুৎ কেন্দ্রের একটি ট্রান্সফার্মরে আগুন লাগার কারনে এমনটি হয়েছিল বলে জানা গিয়েছে। কিন্ত লক্ষ লক্ষ মানুষ একঘন্টার জন্য বিদুৎ বিহীন থাকলেও কেউ বরখাস্ত হননি কিংবা হবেন না। প্রধানমন্ত্রির অনুষ্ঠানেও হয়ত কোনো যান্ত্রিক ত্রুটিজনিত কারনে বিদুৎ চলে গিয়েছিল মাত্র ১০ মিনিটের জন্য। কিন্তু ওইসব বিবেচনা না করেই বিদুৎ গতিতে চার চার জনকে বহিষ্কার করা হলো। জনগণের নেত্রী বলে কথা....................

বিষয়: বিবিধ

১২৪৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

319498
১২ মে ২০১৫ রাত ০২:২৭
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : ♩♩♩♩♩♩♩♩ জ্বলে কেন প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে বিদ্যুৎ যাওয়াকে মনে করতে হবে ........হাত ছিলো।। সুতরাং যা হবার তাই হচ্ছে।
319526
১২ মে ২০১৫ সকাল ০৯:০২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : অমানুষদের জন্য বিদ্যুত!!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File