বাতিলের শেষ অস্ত্র Rape allegation

লিখেছেন লিখেছেন আবু জারীর ১৫ নভেম্বর, ২০১৭, ০৭:৪৮:৩৫ সন্ধ্যা

বাতিলের শেষ অস্ত্র Rape allegation যার এবারের শিকার বিশ্ব বিখ্যাত মুসলিম স্কলার তারিক রমাদান।

যে পাশ্চাত্য সেক্স ফ্রি, হাত না বাড়ালেও যেখানে এগুলো কোন ব্যাপারইনা, সেখানে এগুলো করতে জোড় জবরদস্তির আশ্রয় নিতে হবে কেন?

আসলে বাতিল শক্তি যখন কোন মুসলিম নেতা বা স্কলারের মোকাবেলায় চরমভাবে ব্যার্থ হয় তখন তারা দুইটা অস্ত্র ব্যবহার করে যার প্রথমটা হল জঙ্গিবাদ আর শেষ অস্ত্র Rape allegation।

ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে জঙ্গিবাদের ধোয়া তোলা হলেও মালয়েশিয়ার সাবেক উপপ্রধান মন্ত্রী আনোয়ার ইব্রাহীম, বাংলাদেশের বিশ্বনন্দিত তাফসির কারক ও বিশিষ্ট রাজনীতিবিদ মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধ rape allegation এনে 'আপনারা দাঁড়িয়ে যাবেন আর আমরা বসিয়ে দিব" মার্কা বিচার করে জেলের ঘানী টানানো হচ্ছে!

সর্বশেষ ভিক্টিম বিশিষ্ট ফিলসোফার তারিক রমাদান ও ইসলামী স্কলার নোমান আলী খান। এদের উভয়ের বিরুদ্ধেই Rape allegation নিয়ে জোড় প্রচারণা চালানো হচ্ছে।

পাশ্চাত্য আর ইসলাম বিদ্বেসিরা যাই বলুকনা কেন মুসলিম উম্মাহ তাদের এই ভাওতাবাজি বিশ্বাস করেনা।

বিষয়: বিবিধ

৮৩৩ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

384437
১৫ নভেম্বর ২০১৭ সন্ধ্যা ০৭:৪৯
আবু জারীর লিখেছেন :
384438
১৫ নভেম্বর ২০১৭ সন্ধ্যা ০৭:৫১
আবু জারীর লিখেছেন :
384440
১৬ নভেম্বর ২০১৭ বিকাল ০৪:৫১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আমাদের সমাজ সবসময়ই এই ধরনের অভিযোগ কে সত্য মনে করে।
384447
১৭ নভেম্বর ২০১৭ দুপুর ১২:২৪
হতভাগা লিখেছেন : শুধু ইসলামী স্কলাররা স্বয়ং সিনেমা জগতেও এখন যৌন হয়রানী নিয়ে কাহিনী শুরু হয়ে গেছে সারা বিশ্বে । আজ হলিউড চিল্লাচ্ছে তো কাল বলিউড চিল্লাচ্ছে । আজ মেরিল স্ট্রিপ বলছে তো কাল প্রিয়াংকা বলাচ্ছে । তবে সেটা কাজ হাসিল হবার পর।

যারা প্রকৃত মুসলমান তারা এটা ভাল করেই বুঝে কোন জীবন ধারায় কোন জিনিসটা খুবই সহজ লভ্য বা ইচ্ছে হলেই করা/পাওয়া যায় (কোন শাস্তির বিধান নেই)আর কোনটাতে সেটা স্ট্রিকটি প্রহিবিটেড।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File