ক্যান্সার প্রধান বিচারপতির দেহে নয়, ক্যান্সার আওয়ামী লীগের মেরুদণ্ডে!!

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ০৪ অক্টোবর, ২০১৭, ০৮:৫১:৫৯ সকাল

প্রধান বিচারপতির সাথে নৈতিকতা প্রশ্নে হেরে গেছে আওয়ামী সরকার। তাই চাপ প্রয়োগ করে তাকে ছুটিতে যেতে বাধ্য করা হয়েছে। তবে প্রধান বিচারপতি পারতেন সরকারি চাপের কাছে নতি স্বীকার না করে বীরের মত মৃত্যুকে আলিঙ্গন করতে। সেটা তিনি পারেন নি। কারণ কলির কালের মানুষ তিনি। জীবন হারানোর আশঙ্কায় তিনি অস্থির হয়ে পড়েছেন। সন্ত্রাসের গড মাদার শেখ হাসিনার অনবদ্য খুর চাপাতি সাবেক বিচারপতি শামসুদ্দিন মানিকের থেরাপি দিয়েই বিচারপতি সিনহাকে আপাতত কাবু করা গেছে। সরকারের সাময়িক বিপদ কেটে গেছে।

কিন্তু বিপদ কী আদৌ কেটেছে? মোটেও না। বরং আওয়ামী শাসন যে ভয়ংকর ক্যান্সার দিয়ে জাতিকে ধ্বংস করার একটি ব্লুপ্রিন্ট মাত্র তা এখন দিনের আলোর মতোই পরিষ্কার। উন্নয়নের রাজনৈতিক মূলা আমি অন্তত কোনদিন খাইনি, ভবিষ্যতেও খাবনা । আওয়ামী লীগের উন্নয়ন আমাকে মোটেও সুখ দেয়না। ওটা আমার হৃদপিণ্ডের রক্ত চলাচল বন্ধ করে দেয়। আমি তাই মনেপ্রাণেই কামনা করি ওদের ধ্বংস হোক। কিন্তু আমার একার চাওয়াতে তো হবেনা, এই জাতির অধিকাংশ লোককেও তা চাইতে হবে। জাতির মেরুদণ্ডে ক্যানসারের ক্ষত নিয়ে উন্নয়নের রাস্তায় না হেটে অপারেশনের মাধ্যমে রক্ত ঝরিয়ে হলেও এই আওয়ামী ক্যান্সার থেকে জাতিকে মুক্ত করা এখন সময়ের দাবি।

বিষয়: রাজনীতি

৬১৭ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

384131
০৪ অক্টোবর ২০১৭ বিকাল ০৫:২২
ফারদিন ইসলাম লিখেছেন : আওয়ামীলীগ বলে কথা ওদের দ্বারা সব কিছুই সম্ভব ।
384144
০৫ অক্টোবর ২০১৭ দুপুর ০২:১৮
হতভাগা লিখেছেন : ক্যান্সারকে জয় করে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে হাসুবু ও তার দল।
384155
০৭ অক্টোবর ২০১৭ রাত ১১:১৮
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন : বেশ্যার সতীত্ব রক্ষার জন্য লিখে কি হবে? খুনী সিনহাই ছিল বিচার বিভাগের জন্য ক্যান্সারের বীজ। আজ সেই বীজ হাসিনা উপড়ে ফেলছে তবে এই ক্যান্সার গোটা বিচার বিভাগই সংক্রামিত হয়ে গেছে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File