ইতিহাস কাউকে ক্ষমা করেনি, সিনহাকেও করবেনা!!

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ০৫ অক্টোবর, ২০১৭, ১২:৫৩:৫১ দুপুর



সিনহা বাবুর ক্যান্সারের খবরে অনেকেই হতবাক, কেউবা নির্বাক! কিন্তু এটা কোন হতবাক হওয়ার মত বিষয় নয়।যদি এটা সত্যি হয়ে থাকে তবে এটাই হওয়ার কথা ছিলো।

১৩ জুলাই ২০১৭।তথাকথিত যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান আনোয়ারুল হকের মৃত্যু হয়েছিল এইদিন।ক্যান্সারকে কোন এ্যানসার দেয়ার সামর্থ্য তার ছিল না।নীরবে দুনিয়া ছাড়তে হয়েছে তাকে।

জল্লাদ রাজুর নাম জানা আছে আপনাদের অনেকেরই।যে কিনা দম্ভভরে আগ্রহের সাথে শহীদ আব্দুল কাদের মোল্লার ফাঁসি কার্যকরের দায়িত্ব নিয়েছিল।বন্দি জীবনে আজ হুইল চেয়ার তার চির সঙ্গী।গ্যাংগ্রীন এ আক্রান্ত হয়ে একদম গোড়া থেকে কেটে ফেলতে হয়েছে তার পা।

শহীদ মুহাম্মদ কামারুজ্জামান এর বিরুদ্ধে সাক্ষী দেয়া মোহন মুন্সীর সারা শরীরে পঁচন ধরেছে।মাঝে মাঝেই চিৎকার করে বলে 'আল্লাহ আমাকে নেয় না কেন?’

(মোহন মুন্সির আপন ভাগ্নে আজিজুর রহমান রঞ্জুর দেয়া তথ্য অনুযায়ী)।প্রাকৃতিক কাজ সারতে গিয়ে পা পিছলে কাঁচা পায়খানায় পড়ে গিয়েছিলো মোহন মুন্সী।তার প্রায় গলা পর্যন্ত ডুবে গিয়েছিলো সেখানে।সমস্ত শরীরে ইনফেকশন হয়েছে, সেখান থেকে পঁচা পূজ বের হচ্ছে।দুর্গন্ধে কাছে যাওয়া যায় না।

'জামায়াত নেতাদের জন্য আইন দরকার নেই, নির্বাহী আদেশেই ঝুলিয়ে দেয়া যায়' - জাতীয় সংসদে এমন মন্তব্যকারী সুরঞ্জিতেরও ক্যান্সারের শেষ পর্যন্ত কোন এ্যানসার মেলেনি।শুধু মোহন মুন্সী কিংবা সুরঞ্জিতই না, জামায়াত নেতাদের পরিকল্পিতভাবে মিথ্যা মামলায় জড়িয়ে হত্যার ষড়যন্ত্র যারা করেছে, আপনাদের কাছাকাছি যারা আছে খোঁজ নিয়ে দেখুন- তারা কেউই ভালো নেই, শান্তিতেও নেই।

এরা পার্থিব জীবনে যে শাস্তি পেয়েছে বা পাবে, এটা তো ক্ষণস্থায়ী ; কিন্তু পরকালীন জীবনে ওরা যে অবর্ণনীয় ও কঠিন শাস্তি পাবে তা তো চিরস্থায়ী ও অনন্তকালব্যাপী ; যে শাস্তি শেষ হওয়ার কল্পনাও করা যাবে না কোন কালেই !

আল্লাহর আসমানী গজব ওদেরকে একদিন অবশ্যই ঘিরে ফেলবে এবং বঞ্চনা আর গঞ্জনার মৃত্যুই হবে ওদের শেষ পরিণতি।অথচ মিথ্যাচারের শিকার জামায়াত নেতৃবৃন্দ বীরোচিত ভাবে বিদায় নিয়েছেন দুনিয়া থেকে।দুনিয়া ও আখেরাতে মহান রাব্বুল আ'লামীন তাদের অফুরন্ত সম্মানে ভূষিত করেছেন, আরোও করবেন ইনশা আল্লাহ।

ক্যান্সারে আক্রান্ত সিনহা বাবুরও কোন এ্যানসার না মিলুক এটাই প্রত্যাশা।আসমানী আদালতে ওদের মৃত্যুদন্ড কার্যকর হোক এটাই মজলুমের চাওয়া রাব্বে কারীমের নিকট !আমীন ইয়া রাব্বাল আলামীন !

By-Saifur Rahman Shahed .

বিষয়: বিবিধ

৮৯৪ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

384145
০৫ অক্টোবর ২০১৭ দুপুর ০৩:৪৭
হতভাগা লিখেছেন : মৃত্যু কি কোন শাস্তি ? এর চেয়ে বরং ফিতনা ভয়ংকর ।

জামায়াত নেতাদের শিরোমনিরা যে ৭১ এ পাক হানাদারদের নৃশংস কাজে সহযোগিতা করেছে , সাথে নিজেরাও অংশ নিয়েছে সেটা কি একজনের সাথে করেছে ?

তারা কি তাদের জীবদ্দশায় এর জন্য ওয়ারিশদের কাছে ক্ষমা চেয়েছিল বা রক্ত ঋণ দিয়েছিল ?

ভুক্তভোগীরা ক্ষমা না করলে কি আল্লাহ সেটা ক্ষমা করে দেবেন?

তারা তো ৭১ এ তাদের অবস্থান নিয়ে কখনও ক্ষমা চায় নি , বরং দম্ভ করেছে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে।

কিভাবে আপনারা নিশ্চিত হলেন যে, অন্যায় করে + দম্ভ করে তারা পার পেয়ে যাবে পরকালে?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File