হিটলার কিছু ইয়াহুদিদের বাঁচিয়ে রেখেছিলো যেই কারণে, আল্লাহ আওয়ামী লীগকেও বাঁচিয়ে রেখেছেন সেই কারণে।।

লিখেছেন লিখেছেন প্যারিস থেকে আমি ০৮ মে, ২০১৩, ০৪:৫৯:৫০ রাত



মনটা ভালো নেই। আজ সারাদিনই ইন্টারনেটে বসতে পারিনি। কিছু সাংগঠনিক প্রোগ্রাম থাকায় সারাদিন বাহিরে ছিলাম। সন্ধায় বাসায় এসে ল্যাপটপ অন করি।প্রথমেই যোনায়েদ আল হাবিবের ওয়াজ শুনতে লাগলাম। আগে কোনদিন তাঁর ওয়াজ শুনিনি। আজ শুনার কারন হলো হেফাজতে ইসলামের যে কয়জন নেতা মারা গেছেন গত ৫ মে দিবাগত রাতে তাদের মধ্যে যোনা্যেদ আল হাবিবও নাকি মারা গেছেন শুনলাম এক ভাইয়ের কাছ থেকে।



বলছিলাম মন খারাপ।

হা, ভাই ও বন্দুরা হৃদয়ে অবিরত রক্তক্ষরন হচ্ছে। কালোরাতের ঘটনা বারবার মনে পড়ছে।ঐ রাতে প্যারিস সময় রাত প্রায় ৩টা পর্যন্ত ইন্টারনেটে সার্চ করে করে দেখছিলাম লোমহর্ষক গনহত্যার দৃশ্যগুলো।

পরদিন সোমবার আমার কাজ নাই, অর্থাৎ সাপ্তাহিক ছুটি।তাই সারাদিন ঘরে বসে ইন্টারনেট সার্চ করে দেশের সর্বশেষ অবস্তা জানার চেষ্টা করি।বিকাল ৫টায় আহত মন নিয়ে ঘর থেকে বের হই। কেননা আমাকে যেতে হবে সাংগঠনিক প্রোগ্রামে। যেখানে যেতে আমার বাসা থেকে সময় লাগে প্রায় ১ঘন্টা।

যথারীতি ট্রেনে উঠে বসেছি প্রোগ্রামস্হলে যাওয়ার জন্যে।ট্রেনে উঠে শোনলাম তিন জন বাংলাদেশী ভাই কথা বলছেন। আমার মন ভালো নেই বলে তাদের সাথে কথা বলতে ইচ্ছে হলোনা। আমি তাদের কথা শুনতেছি, তারা যা বলছে.....

-আওয়ামীলীগ কাজটি ভালো করেনি। একসাথে এত আলিম উলামাদের আওয়ামীলীগ হত্যা করেছে।

-কওমি মাদ্রাসার শতকরা ৯০ ভাগই আওয়ামীলীগকে ভোট দেয়। সেই ভোটারদেরকে আওয়ামীলীগ হত্যা করল।

-হা ভাই, আমি আওয়ামীলীগ করতাম, গত রাতের এই ঘটনার পর থেকে আমি আর আওয়ামীলীগ নেই।

-আল্লামা শফি এই কাজটি ভালো করেন নি, তিনি কেন এই বৃদ্ধ বয়সে আমীরের দায়িত্ব নিবেন।

-কুকুরের সাথে মুগুর লাগে। ওরা কেন এভাবে খালি হাতে ওখানে বসতে গেলো।

-প্রয়োজনীয় প্রস্তুতিসহ কেন বসে নাই।

-১৮ দল কেন সরাসরি মাঠে নামেনি।

-জামায়াত শিবির না নেমে ভালোই করছে। জামায়াত শিবির আগে থেকে মাঠে থাকলে রাতের এ ঘঠনার জন্য হেফাজতিরাই বলতো জামায়াত শিবির থাকার কারনে সরকার হামলা করেছে নতুবা সরকার হামলা করতোনা।

-তবে দেশের জনগন বুঝতে পারছে আওয়ামীলীগের বিকল্প বি এন পি নয়, আওয়ামীলীগের বিকল্প জামায়াত।

-এখন সময় এসেছে সকল ইসলামী দলগুলোকে এক হওয়ার।

সবশেষে তারা যে কথাটি বলেছে, আমি শুনে অবাক হয়ে গেলাম। ভাবলাম এত ঘৃনা আওয়ামীলীগ, শেখ হাসিনা কিভাবে হজম করবে। আমি এই কথাটিকেই শিরোনাম করেছি। যার কারনে আমার পোষ্টটি সরিয়ে দেয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। হা, আমার লেখাটি সরিয়ে দেয়া যাবে এক ক্লিকে। কিন্তু লক্ষ কোটি মানুষের অন্তরে কথাটি থাকবে অনন্তকাল। কেননা এই কথাটি ফেসবুকের কল্যানে ছড়িয়ে পড়েছে।

কথাটি হলো, হিটলার যখন ইয়াহুদিদের হত্যা করে তখন কিছু ইয়াহুদিদের বাঁচিয়ে রেখে বলেছিলো ওরা থাকলে দুনিয়াবাসী জানবে আমি কেন ওদেরকে হত্যা করেছি।

আর আল্লাহতায়ালা ৭৫ এর ১৫ই আগষ্ট শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন এই জন্য যে শেখ মুজিবের বংশধরদের মানুষ দেখলে বুঝতে পারবে কেন একটা ১৫ই আগষ্ট বাংলাদেশে ঘঠেছিলো।

বিষয়: বিবিধ

৩৪১৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File