নাস্তিক মানেই আওয়ামীলীগের উল্টো পিট?

লিখেছেন লিখেছেন বাংলার দামাল সন্তান ১৬ জানুয়ারি, ২০১৮, ০৩:৫৬:৪০ দুপুর

আমি একটা বিষয় খুব ভাল ভাবে লক্ষ্য করেছি যে যারা সাধারণত আওয়ামীলীগ করে তারা বেশির ভাগই ইসলাম বিদ্বেষী, নাস্তিক, বিধর্মী। এইটার মুল কারন কি?

জাকির নায়েক কে নিয়ে কিছু লেখা হলে এই আওয়ামীলীগ এর পুলাপান দেখেবেন কিভাবে বিরদিতা শুর করে। জানিনা উনার কি অপরাধ। আমার মতে উনি যদি একজন খারাফ হয়ে থাকেন তাহলে আপনি তার ছেয়ে ভাল কিছু করে তারপর উনাকে নিয়ে কিছু বলেন। নামাজ পরেনা এক উয়াক্ত আর এইগুলা নিয়া মাতামাতি। আসলে এর কারন টা হল এরা বেশির ভাগই নাস্তিক ইসলাম এর নাম নিয়ে মাতামাতি করে। আর যদি মুস্লিম হয়ে থাকে এক নাহলে তার ইমান দুরবল আরনাহলে এরা ইসলাম বিদ্বেষী। এদের মতে আহামেদ দিদাত, যাকির নাইক বা অন্যান্য ইসলাম স্কলার রা খারাফ ? কেন খারাফ উনারা ইসলাম নিয়ে বলে এই জন্য? না কারন টা অন্ন জায়গায়।

আমাদের বর্তমান প্রধানমন্ত্রী কয়েক বছর আগে মনে আছে একটা হিন্দু পূজার বক্তিতায় কি বলেছিলেন?"" এবার শুনেছি মা দূর্গা নাকি গজে ছড়ে আসাতে ফসল ভালো হয়েছে.........।।" আমার জানা মতে উনি একজন মুসলমান।

ব্লগ এ ইসলাম নিয়ে কথা বললেই ছাগু। আহ । যারা মহান আল্লাহ কাছে অনেক শম্মানের পাত্র তাদের ছাগু? বাংলাদেশে যারা জামাত ইস্কলাম কে পছন্দ করে , এর কারণটা কি?কারন টা হল এটা একটা ইসলামিক দল? জামাতের কিছু লুক যদি রাজাকের হয়ে থাকে এর মানি সবাই রাজাকার? কেন আওয়ামীলীগ BNP রাজাকের নাই? এর মানি বাংলাদেশের শব দলি রাজাকারের দল। আসলে তা না কারনটা হল আজ তারা মুসলিম বলে বেইজ্জত করা হচ্ছে।

কিছুদিন আগে হটাত আমি এক্ত মসজিদে বেশী বেশী জেতে শুরু করি,, ইসলামিক বই গুলা বেশী বেশী পরা শুর করি। মানুষকে নামাজের ডাক তে শুর করি তখন আমাদের এলাকার কিছু আওয়ামীলীগ এর ছেলে আমাকে বলতে শুর করে আমি শিবির এ Join করেছি। আহ হা।

বর্তমানে মুসলিম পরিচয় নেয়া হলে অনেক ভুগান্তির শাম্নে পরতে হয় বাংলাদেশে। এর মানি কি আওয়ামীলীগ একটা ইসলাম বিদ্বেষী দল?

ব্লগ এ ফেসবুক এ নবীজিকে নিয়ে কিছু বললে কিছুই হয়না আর সামান্য প্রধানমন্ত্রী কি নিয়ে কিছু বললে মামলা হয়, জেল জরিমানা হয়।

(সংগৃহীত)

বিষয়: বিবিধ

৮৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File